বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

বাহুবলে বন্যার্তদের মাঝে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রেজ্জাকের ত্রাণ বিতরণ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী আব্দুর রেজ্জাকের ব্যক্তিগত উদ্যোগে পানিবন্দী দরিদ্র, অসহায় শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সাতকাপন ইউনিয়নের রউয়াইল, মানিকপুর, বক্তারপুর ও সোয়াইয়া গ্রামের বাড়ি বাড়ি গিয়ে শতাধিক পরিবারের মাঝে ঐ ত্রাণসামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ খুর্শেদ মিয়া, মোঃ নূর হোসেন, মোঃ সরফরাজ মিয়া, মোঃ আবিদ আলী মাস্টার, বিকাশ গোপ, সাবেক মেম্বার মোঃ এখলাছ মিয়া, রিপন দাশ, আব্দুল হামিদ, শেখ মোঃ হিরা মিয়া, দূর্জয় কান্তি গোপ, মোঃ ফটিক মিয়া, মোঃ অনর উদ্দিন, জাহিদুল ইসলাম, ফকরুল ইসলাম হামীম প্রমুখ।

ত্রাণসামগ্রী বিতরণকালে সাবেক ইউপি চেয়ারম্যান হাজী আব্দুর রেজ্জাক বলেন, হঠাৎ করে বন্যার পানি বেড়ে যাওয়ায় সাতকাপন ইউনিয়নের নিম্নাঞ্চল রউয়াইল, মানিকপুর, বক্তারপুর ও সোয়াইয়া গ্রামে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। গ্রামগুলোর এক-তৃতীয়াংশ ঘর-বাড়ি ও ফিশারী পানিতে তলিয়ে গেছে। এতে দরিদ্র মানুষগুলো খাদ্য সংকটে পরে না খেয়ে দিন পার করছেন। তাদের কষ্টের কথা চিন্তা করে আমার ব্যক্তিগত অর্থ দিয়ে শতাধিক পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছি। পর্যায়ক্রমে অবশিষ্টদের মাঝেও ত্রাণসামগ্রী বিতরণের ইচ্ছা প্রকাশ করেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com